রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আনজুমান পরিচালিত ক্বিরাআতের ফলাফল প্রকাশ অনুষ্ঠিত

আনজুমান পরিচালিত ক্বিরাআতের ফলাফল প্রকাশ অনুষ্ঠিত

marsurma.com
আনজুমান পরিচালিত ক্বিরাআতের ফলাফল প্রকাশ অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম:
সুনামগঞ্জ জেলার একমাত্র ক্বিরাআত প্রশিক্ষণ কোর্স আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জ কর্তৃক পরিচালিত মাহে রমযানে অনুষ্ঠিত ক্বিরাআত প্রশিক্ষণ কোর্সের ফলাফল মঙ্গলবার বিকেল ৪টায় কোর্সের প্রধান কেন্দ্র দরগাহপুর মাদরাসায় আনুষ্ঠঅনিকভাবে প্রকাশ করা হয়।
সংগঠনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরীর সার্বিক পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাওলানা মুহসিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা জনাইদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ, অর্থ সম্পাদক মাওলানা শাহনুর আহমদ, সাহিত্য সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, প্রচার সম্পাদক মাওলানা শাহজাহান, সদস্য মাওলানা রমজান হোসাইন প্রমুখ।
অনুষ্ঠানে ১৪৪৪ হিজরি মোতাবেক ২০২৩ খ্রিস্টাব্দের সনদ ও খামিছ জামাতের ফলাফল ঘোষণা করা হয়। জানা যায়, সনদ জামাতে এ বছর মোট পরীক্ষার্থী ছিল ২৪৪ জন, এরমধ্যে ছাত্র ১৭০ জন ও ছাত্রী ৭৪ জন। মমতাজ (এ প্লাস) পেয়েছে ৮ জন, প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে ১৪৫ জন, দ্বিতীয় বিভাগে ৪৫ জন, তৃতীয় বিভাগে ১৭ জন, কৃতকার্য ২১৫ জন, অকৃতকার্য ২৩ জন, পাসের হার ৯০ দশমিক ৩৩ শতাংশ। খামিছ জামাতে এ বছর মোট পরীক্ষার্থী ছিল ৪১৮ জন, এরমধ্যে ছাত্র ২৪১ জন ও ছাত্রী ১৭৭ জন, মমতাজ (এ প্লাস) েেপয়ছে ৪ জন, প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে ১৭৯ জন, দ্বিতীয় বিভাগে ১১০ জন, তৃতীয় বিভাগে ৪৬ জন, কৃতকার্য ৩৩৯ জন, অকৃতকার্য ৫৪ জন, পাসের হার ৮৬ দশমিক ২৫ শতাংশ।
সভায় জানানো হয়, আগামি ২০ দিনের মধ্যে ফলাফল নিয়ে যে কেউ সানী নজরের জন্য আবেদন করতে পারবে। সভাপতির মোনাজাতের মাধ্যমে ফলাফলের কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: